অন্যদের থেকে সৌর 4G ক্যামেরা আলাদা করে তোলে

- Nov 13, 2017 -

সোলার 4 জি ক্যামেরা, তার পুরো নাম সৌর 4 জি বেতার ক্যামেরা, একটি নতুন প্রজন্মের আইওট ওয়্যারলেস নেটওয়ার্ক ক্যামেরা হল Zhongshan Gatesea Technology Co., Ltd, যা একই সাথে ভিডিও এবং শব্দ স্থানান্তর করতে পারে এবং বিভিন্ন সেন্সর সংকেতগুলি যেমন আর্দ্রতা সেন্সর, বাতাসের সংকেতগুলি পাঠাতে পারে পাওয়ার সেন্সর এবং জল স্তর সেন্সর। যাইহোক, ডিজিটাল পণ্য যেমন যুগে সৌর 4G ক্যামেরা standout করে তোলে।

1(001).jpg

প্রকৃতপক্ষে, ডিজিটাল পণ্যের অনেক ফাংশন মানুষের জন্য সর্বাধিক সুবিধা উপলব্ধি করতে আরো মানবিক হয়, এবং সৌর 4 জি ক্যামেরা ব্যতিক্রম নয়। এর নাম হিসাবে, সৌর 4 জি ক্যামেরা 3 জি / 4 জি এবং ওয়াইফাই নেটওয়ার্কের মাধ্যমে ভিডিও এবং ভয়েস পাঠাতে পারে। এবং এটা জিপিএস ফাংশনকে সমর্থন করে, লোকেদের দূরবর্তীভাবে ক্যামেরা পরিচালনা করার জন্য এটি খুব সুবিধাজনক।

কাজের সময় মানুষের জন্যও গুরুত্বপূর্ণ। লোকেদের জন্য সন্দেহজনক পণ্যগুলি যা স্থির চার্জিং প্রয়োজন, যা ব্যবহারকারীর অভিজ্ঞতার উপরও খারাপ প্রভাব ফেলবে। সোলার 4 জি ক্যামেরাটির কম বিদ্যুত ব্যবহার রয়েছে, তবে তার স্থায়ী সময় প্রায় ২0 দিন, কাজ সময় প্রায় 5 দিন। সৌর 4 জি ক্যামেরাটি সিস্টেমটি বিশেষ, এটি একটি দূরবর্তী ব্যাটারী ম্যানেজমেন্ট সিস্টেম, এটি ব্যাটারি লেভেল যে কোনও সময়ে পরীক্ষা করে এবং এটি আমাদের দেখায় যে ব্যাটারি চার্জ করা হচ্ছে, যা মানুষের কাজের এবং জীবন উভয়ের ক্ষেত্রেই অনেক বিষয়।

সোলার 4 জি ক্যামেরা ক্লাউড পরিষেবা সমর্থন করতে পারে, এটি নিয়মিত সময় ফটো নিতে পারে, নিয়মিত সময় একটি ভিডিও নিতে পারে, এটি ডেটা নিরাপত্তার জন্য ক্লাউড কোণে ডেটা আপলোড করতে পারে। আরো কি, একটি সংকেত থাকলে যতক্ষণ পর্যন্ত ক্যামেরা সংযোগ হারিয়ে ফেলবে না, ততক্ষণ ঐতিহ্যগত ওয়্যারলেস ক্যামেরা এখনও ইউএসবি নিয়ন্ত্রিত 4 জি মডিউল ব্যবহার করে।

কোনও সন্দেহ নেই যে সৌর 4 জি ক্যামেরা ঐতিহ্যবাহী বেতার ক্যামেরার চেয়ে ভাল, কোনও ফাংশন এবং কাজের সময় থেকে কোন ব্যাপার নয়। এটা কোন আশ্চর্যের বিষয় যে এটি মানুষের সাথে জনপ্রিয়।