সৌর 4G ক্যামেরা এবং বন অগ্নি সুরক্ষা

- Nov 09, 2017 -

অগ্নি প্রতিরোধের দুটি ধরণের আছে, এক মানুষের প্রতিরক্ষা এবং এক কারিগরি প্রতিরক্ষা। মানুষের প্রতিরক্ষা পর্যবেক্ষণ টাওয়ার পর্যবেক্ষণ করা হয়, এটি পর্যবেক্ষণ প্ল্যাটফর্ম মাধ্যমে হয় বন আগুনের ঘটনা পালন, আগুনের অবস্থান নির্ধারণ , আগুনের রিপোর্ট করুন, তার সুবিধার হল বৃহত্তর কভারেজ, প্রভাব ভাল। দূরবর্তী বনভূমি এলাকায় গোপন টাওয়ার ছাড়া বসবাসের অবস্থা; এর পর্যবেক্ষণ প্রভাব টোপোলজি দ্বারা সীমাবদ্ধ, ছোট কভারেজ, মৃত কোণ এবং শিলা, যা পর্যবেক্ষণ করা আগুন, অবশিষ্ট আগুন এবং ভূগর্ভস্থ অগ্নিকান্ডের বৃহৎ এলাকা পালন করা অসম্ভব। চকচকে ও বিদ্যুৎ দেখা যায় না; পর্যবেক্ষণ একটি পদ্ধতি যা সন্ধানের অভিজ্ঞতার ওপর নির্ভর করে। সঠিকতা কম এবং ত্রুটিটি বড়। অন্য মানুষকে বাজ, বন্য প্রাণী এবং বন এনসেফালাইটিস দ্বারা হুমকি দেওয়া হয়।

কারিগরি প্রতিরক্ষা, 4 গ ওয়্যারলেস নেটওয়ার্ক ক্যামেরা, রিমোট মনিটরিং, ক্যামেরা ইনস্টল করার পরে, কোন দূরত্ব পর্যবেক্ষণ বন হতে পারে, যতদূর পর্যন্ত আগুন লাগবে যতক্ষণ না, আমরা নিরীক্ষণ কেন্দ্রে দেখতে পারি, আগুন খুঁজে পেতে পারি সময়, সময়মত বিপদ, অগ্নিনির্বাপণ জন্য নিকটতম কর্মচারীদের অবহিত।

সোলার 4 জি ক্যামেরার সবচেয়ে বড় সুবিধা হচ্ছে অপ্রয়োজনীয়, নিরাপদ, পরিবেশগত সুরক্ষা এবং শক্তি সংরক্ষণ। এটা বন অগ্নি প্রতিরোধের জন্য সর্বোত্তম পছন্দ, এবং সর্বোত্তম অগ্নি প্রতিরোধক সরঞ্জাম!